Sunday, December 17, 2023

LPG Gas KYC Online 2023 || মোবাইল দিয়ে গ্যাসের eKYC কীভাবে করবেন? || LPG Gas eKYC Online Link

  banglaprakalpa.in       Sunday, December 17, 2023
বন্ধুরা শুরু হলো LPG Gas KYC Online 2023। নতুন কিংবা পুরনো গ্যাস কানেকশন এর সঙ্গে আধার কার্ডের বায়োমেট্রিক বা Gas KYC Online 2023 বাধ্যতামূলক, যদি এই ইন্ডিয়ান গ্যাস কিংবা LPG Gas যে কোন কানেকশন ক্ষেত্রে বায়োমেট্রিক না করলে আপনার যে ভর্তুকি পেতেন সেই টাকা আপনি আর পাবেন না এবং গ্যাস কানেকশন বন্ধ হতে পারে। তাই LPG Gas KYC করে গ্যাসের ভর্তুকি এর সুবিধা গ্রহণ করুন। 
LPG Gas KYC Online 2023


আজকে আমরা এই প্রতিবেদনে নতুন কিংবা পুরনো গ্যাস কানেকশনের "LPG Gas KYC Online 2023" বায়োমেট্রিক অনলাইন মোবাইল দিয়ে কিভাবে সরাসরি নিজের কিংবা পরিবারে যে কোন সদস্যের LPG Gas KYC করে গ্যাসের ভর্তুকি পুনরায় চালু করবে তা আজকে আপনাদের সম্পূর্ণ সহজ পদ্ধতিতে শেয়ার করবো।

LPG Gas KYC Online 2023 গ্যাসের ই-কেওয়াইসি কীভাবে করবেন? 

অনলাইনে LPG Gas KYC Online 2023 করার জন্য-
প্রথমে আপনাকে My LPG এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে।
এরপর সেখানে সমস্ত কোম্পানির গ্যাস সিলিন্ডার দেখতে পাওয়া যাবে। আপনার যে কোম্পানির গ্যাস সিলিন্ডার তার ওপরে ক্লিক করুন।

LPG Gas eKYC Online Link - Click Here 

এরপর ফিলাপ করে রেজিস্টার মোবাইল নাম্বার বসিয়ে দিয়ে এগিয়ে যান। আপনার রেজিস্ট্রার মোবাইল নাম্বারে OTP আসবে তা উল্লেখ করে সাবমিট করতে হবে। 
পরবর্তী পেজে আপনার কাছে থাকা Gmail Id উল্লেখ করুন ও পছন্দমতো নিচে পাসওয়ার্ড(Password) উল্লেখ করে সাবমিট করুন, জিমেইল এ একটি গ্যাস কোম্পানির তরফ থেকে Verify Gmail আসবে,সেই লিংকে ক্লিক করে Verify করে নিন।


পুনরায় MY Lpg এর অফিসিয়াল ওয়েবসাইটে আসবেন, এরপর Sign In এ ক্লিক করে রেজিস্ট্রার মোবাইল নাম্বার কিংবা জিমেইল আইডি উল্লেখ করে পরবর্তী ধাপে এগিয়ে আসুন, পরবর্তী ধাপে পাসওয়ার্ড উল্লেখ করে লগইন করে নিন। এখন Aadhaar Authentication এ ক্লিক করে বক্সে এ টিক মার্ক দিন ও নিচে ক্যাপচার কোর্ড উল্লেখ করে সাবমিট করুন। আধার কার্ডে যে মোবাইল নাম্বার লিংক রয়েছে,সেই নাম্বারে OTP আসবে। এখন OTP উল্লেখ করে সাবমিট করলেই Aadhaar Authentication হয়ে যাবে। এইভাবে অনলাইনে LPG Gas eKYC Online Link আপনি বাড়িতে বসে গ্যাসের ই-কেওয়াইসি করে নিতে পারবেন।
logoblog

Thanks for reading LPG Gas KYC Online 2023 || মোবাইল দিয়ে গ্যাসের eKYC কীভাবে করবেন? || LPG Gas eKYC Online Link

Previous
« Prev Post

No comments:

Post a Comment